শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

দৌলতপুরে মেহগনি গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক / ১৮৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২, ৯:১৬ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরের সীমান্তবর্তী গরুড়া গ্রামে ৮০ টি মেহগনি গাছ কেটে দিয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার রাতের আধারে কে বা কারা গরুড়া গ্রামের জামাল হোসেন এর পুত্র কামাল-র ৮০ টি মেহগনি গাছ কেটে দিয়েছে বলে জানান এলাকাবাসি। গাছের মালিক কামাল বলেন, গরুড়া মনোষাতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম পাশ্বে আমার ১৮ কাঠা জমিতে মেহগনি বাগান করেছি।

গত বুধবার (১৯/০১/২২) সন্ধ্যা অনুমান ০৫.৩০ ঘটিকার সময় আমি আমার বাগান দেখা শুনা করে নিজ বাড়ীতে চলে আসি।

পরদিন বৃহস্পতিবার (২০/০১/২২) সকাল অনুমান ০৭.০০ ঘটিকার সময় আমি আমার উক্ত বাগান দেখাশুনা করতে যায়। সেখানে গিয়ে দেখি আমার বাগানে থাকা ১০০টি মেহগনি গাছের মধ্য ৮০টি মেহগনি গাছ কাটা পড়ে আছে। গত পাঁচ বছর আগে আমি এই মেহগনি বাগান তৈরি করি।

দৌলতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম জাবীদ হাসান জানান, গত রাত্রে গরুড়া গ্রামের জামাল হোসেন এর পুত্র কামাল হোসেন-র ৮০ টি মেহগনি গাছ কেটে দিয়েছে কে বা কারা এব্যাপারে দৌলতপুর থানায় একটি সাধারন ডায়েরী করে যার নং-১০৮১, তাং ২০-০১-২২।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!