বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

দৌলতপুরে সংবর্ধনা ও মিলন মেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক / ২১৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১, ৬:১৫ অপরাহ্ন

মহান বিজয় দিবস ও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে সংবর্ধনা ও মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। ভাই ভাই ক্লাব স্বেচ্ছায় রক্তদান কুষ্টিয়া ফাউন্ডেশন এর উদ্যোগে বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) খাশমথুরাপুর বড়বাজারে সংবর্ধনা ও মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগ দৌলতপুর উপজেলা শাখার সহ সভাপতি মোঃ টিপু নেওয়াজ এর সভাপতিত্বে সভার প্রধান অতিথি হিসেহে উপস্থিত ছিলেন ৭৫ কুষ্টিয়া-১, দৌলতপুর আসনের সংসদ সদস্য আঃকাঃম সরওয়ার জাহান বাদশাহ্, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদস্য- সংরক্ষিত মহিলা আসন কুষ্টিয়া জেলা পরিষদ মায়াবী রোমান্স মল্লিক,উপজেলা সমাজসেবা অফিসার মোঃ আতাউর রহমান, খাশ মথুরাপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রশিদ, দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ মানজারুল ইসলাম খোকন, বিশিষ্ট সমাজ সেবক মোঃ হারেজ উদ্দীন। এছাড়াও উপস্থিত ছিলেন অত্র এলাকার সুধীজনেরা।

ভাই ভাই ক্লাব স্বেচ্ছায় রক্তদান কুষ্টিয়া ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আল মামুন তার বক্তব্যে বলেন, মহান বিজয় দিবস ও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে সংবর্ধনা ও মিলন মেলা অনুষ্ঠানের মাধ্যমে আমরা সবাই একত্রীত হতে পেরেছি। গত চার বছর ধরে ভাই ভাই ক্লাব স্বেচ্ছায় রক্তদান কুষ্টিয়া ফাউন্ডেশন প্রায় এক লক্ষ মানুষকে ফ্রি ব্লাড গ্রুপিং করার সুযোগ করেছি, আমাদের মাধ্যমে বিভিন্ন যায়গায় প্রায় ১০ হাজার নয়শত জনকে রক্ত দিতে সক্ষম হয়েছি, ফ্রি অপারেশন করিয়েছি ৫৫ জনকে, ফ্রি সিকিৎসা সেবা দিয়েছি প্রায় ৭ হাজার ২০০ জনকে, করোনাকালীন সময়ে প্রায় ২ হাজার ৭৪ জনকে অক্সিজেন সুবিধা দিয়েছি, ঈদ সামগ্রী ও পোষাক প্রায় ৫ হাজার ৬৩০ টি বরিবারের মধ্যে বিতরণ করেছি, গরিব ও অসহায় পরিবারের মাঝে প্রায় ২ হাজার ৩৪৫ জনকে খাবার সহায়তা ছাড়াও শীতার্থদের মাঝে কম্বল ও বন্যাকবলিত এলাকায় খাদ্য সরবরাহ করেছি।

এছাড়াও প্রধান অতিথির বক্তব্যে বলেন, এই সেচ্ছাসেবী সংগঠনটি নিঃস্বার্থ সাধারন মানুষকে সেবা দিয়ে আসছে। ফ্রি রক্ত গ্রুপিং সহ সেচ্ছায় রক্তদান করা এটি একটি মহৎ উদ্দোগ এছাড়াও এলাকার যুবসমাজকে মাদক ছেড়ে ভাই ভাই ক্লাব স্বেচ্ছায় রক্তদান কুষ্টিয়া ফাউন্ডেশন এর আওতাভুক্ত থেকে জনগনের সেবা করার পরামর্শ দেন। পরিশেষে সংগঠনের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা, রক্তদাতা ও এলাকার গুণীদের সম্মাননা দেয়া হয়।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!