বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

দৌলতপুরে ১৪ ইউনিয়নে ৭ আগষ্ট থেকে করোনার টিকা প্রদান শুরু

নিজস্ব প্রতিবেদক / ৪৩৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৪ আগস্ট, ২০২১, ৭:২৭ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে বুধবার (৪ আগস্ট) সংশোধিত তালিকায় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ তৌহিদুল হাসান তুহিন, ইউএনও শারমিন আক্তার এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান এজাজ আহমেদ সাক্ষরিত এক ঘোষণায় জানানো হয়েছে–

প্রাগপুর ইউনিয়নে টিকা দেয়া হবে ৭ আগস্ট জয়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। ৯ আগস্ট মহিষকুন্ডি মাধ্যমিক বিদ্যালয়ে এবং ১০ আগস্ট প্রাগপুর মাধ্যমিক বিদ্যালয়ে।

মথুরাপুর ইউনিয়নে টিকা দেয়া হবে ৭ আগস্ট মথুরাপুর ইউনিয়ন পরিষদে। ৯ আগস্ট মথুরাপুর বড় বাজার (সবজি) এবং ১০ আগস্ট তারাগুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ে।

ফিলিপনগর ইউনিয়নে টিকা দেওয়া হবে ৭ আগস্ট পি এস এস মাধ্যমিক বিদ্যালয়ে। ৯ আগস্ট ফিলিপনগর ইউনিয়ন পরিষদে এবং ১০ আগস্ট বাহির মাদি মাধ্যমিক বিদ্যালয়ে।

মরিচা ইউনিয়নে টিকা দেওয়া হবে ৭ আগস্ট বৈরাগীরচর মাধ্যমিক বিদ্যালয়ে। ৮ আগস্ট মরিচা ইউনিয়ন পরিষদে এবং ১০ আগস্ট বালিরদিয়ার মাধ্যমিক বিদ্যালয়ে।

চিলমারি ইউনিয়নে টিকা দেওয়া হবে ৭ আগস্ট খারিজাথাক মাধ্যমিক বিদ্যালয় ও সরকারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে। ৯ আগস্ট জোতাশাহী মাধ্যমিক বিদ্যালয় ও চিলমারি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এবং ১০ আগস্ট পূর্ব বাজুমারা সরকারী প্রাথমিক বিদ্যালয় ও মানিক চর।

রামকৃষ্ণপুর ইউনিয়নে টিকা দেওয়া হবে ৭ আগস্ট নবগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ে। ৯ আগস্ট সোনাতলা মাধ্যমিক বিদ্যালয়ে এবং ১০ আগস্ট চরপাড়া মাধ্যমিক বিদ্যালয় ও চর সোনাতলা মাধ্যমিক বিদ্যালয়ে।

হোগলবাড়িয়া ইউনিয়নে টিকা দেওয়া হবে ৭ আগস্ট সোনাইকুন্ডি মঈন উদ্দিন বিশ্বাস মাধ্যমিক বিদ্যালয়ে। ৮ আগস্ট কল্যানপুর মাধ্যমিক বিদ্যালয়ে এবং ১০ আগস্ট তারাগুনিয়া পূর্ব পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে।

রিফাইতপুর ইউনিয়নে টিকা দেওয়া হবে ৮ আগস্ট রিফাইতপুর মাধ্যমিক বিদ্যালয়ে। ৯ আগস্ট ঝাউদিয়া বাবলু বাজার এবং ১১ আগস্ট নারায়ণপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে।

দৌলতপুর ইউনিয়নে টিকা দেওয়া হবে ৭ আগস্ট দাড়িপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে। ৮ আগস্ট দৌলতপুর ইউনিয়ন পরিষদ এবং ১০ আগস্ট দৌলতখালী সরকারী প্রাথমিক বিদ্যালয় ( হাটখোলা বাজার)

পিয়ারপুর ইউনিয়নে টিকা দেওয়া হবে ৭ আগস্ট মাদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে। ৮ আগস্ট নতুন আমদহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এবং ১০ আগস্ট পচাভিটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে।

বোয়ালীয়া ইউনিয়নে টিকা দেওয়া হবে ৮ আগস্ট বোয়ালীয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে। ৯ আগস্ট শেহালা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এবং ১১ আগস্ট গোয়াল গ্রাম মাধ্যমিক বিদ্যালয়ে।

আদাবাড়িয়া ইউনিয়নে টিকা দেওয়া হবে ৭ আগস্ট গরুড়া ডিজিটি মাধ্যমিক বিদ্যালয়ে। ৯ আগস্ট আদাবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ে এবং ১০ আগস্ট ধর্মদহ মাধ্যমিক বিদ্যালয়ে।

খলিসাকুন্ডি ইউনিয়নে টিকা দেওয়া হবে ৮ আগস্ট কমলাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে। ৯ আগস্ট খলিসাকুন্ডি ইউনিয়ন পরিষদে এবং পাইকপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে।

আড়িয়া ইউনিয়নে টিকা দেওয়া হবে ৮ আগস্ট কালিদাসপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে। ৯ আগস্ট ছাতার পাড়া মাধ্যমিক বিদ্যালয়ে এবং ১১ আগস্ট আড়িয়া ইউনিয়ন পরিষদে।

ইউনিয়ন পর্যায়ে টিকাদানের সময় সকাল ৯ হতে বিকাল ৩ টা পর্যন্ত।

এছাড়াও দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়মিত টিকাদান কেন্দ্রে টিকাদান চলবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!