সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

দৌলতপুরে ২২ দিনে একটি গ্রামেই করোনা আক্রান্ত হয়ে ১৩ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ৫৬০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১, ১০:১৭ অপরাহ্ন

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার আড়ীয়া ইউনিয়নে ৯ নং ওয়ার্ডের ছোট একটি গ্রাম লক্ষিপুর, সেই গ্রামে গত ২২ দিনে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ১৩ জন।

এ বিষয়ে উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য দপ্তরে কোন তথ্য না থাকায় দিন দিন গ্রামটি মৃত্যু পুরিতে পরিণত হচ্ছে।
বিভিন্ন পত্র পত্রিকায় খবরটি প্রকাশীত হলে উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য দপ্তরের নজরে আসে।

মঙ্গল বার দুপুরে উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন, উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর টি এইচ ও তৌহিদুল হাচান তুহিন, আড়ীয়া ইউনিয়ন চেয়ারম্যান সাইদ আনছারি বিপ্লব গ্রামটি পরিদরর্শন করেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার জানান, এই ছোট একটি গ্রামে যে মানুষ এত আক্রান্ত হচ্ছে এবং ২২ দিনে ১৩ জন মানুষ মারা গেছে ম্যাছেজ টা আমাদের কাছে পৌছায় নাই। আজ সকালেই জানতে পেরেছি চেয়ারম্যান সাইদ আনছারি বিপ্লব বিষটি জানালে আমরা এসেছি। তবে তথ্য না পাওয়াতে আমাদের বিলম্ব হয়েছে বলা চলে। আগে জানতে পেলে হয়তো মানুষকে আর সচেতন করতে পারতাম।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!