শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

নববধূকে নিয়ে ফেরার পথে প্রাণ গেল নানির

নিজস্ব প্রতিবেদক / ২৫১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১, ৬:০১ অপরাহ্ন

নীলফামারীর কিশোরগঞ্জে নববধূকে বহনকারী কার খাদে পড়ে কনের নানি মহসেনা বেগম নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ২টায় রংপুর হতে ডালিয়া সড়কের বড়ভিটা পেট্রল পাম্পসংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে। ওই বৃদ্ধা জলঢাকা উপজেলার নেকবক্ত ময়দানপাড়া গ্রামের সামছুল হকের স্ত্রী।

বরের স্বজনরা জানান, কিশোরগঞ্জের কেশবা গ্রামের আমিনুল ইসলামের মঙ্গলবার রাতে জলঢাকার নেকবক্ত ময়দানপাড়া গ্রামে বিয়ে হয়। আনুষ্ঠানিকতা শেষে বর-কনে ও কনের দাদি-নানি একই কারে উঠে রওনা দেন। নববধূকে নিয়ে বাড়ি ফেরার পথে ওই স্থানে কারের সামনের চাকা পাংচার হয়।

নিয়ন্ত্রণ হারিয়ে কারটি সড়ক থেকে খাদে পড়ে উল্টে যায়। এতে আঘাত পেয়ে কনের নানি বৃদ্ধা মহসেনার অবস্থা বেগতিক হয়। এ সময় মাইক্রোবাসের যাত্রীরা বর-কনেসহ দুই বৃদ্ধাকে কারের ভিতর থেকে উদ্ধার করেন। পরে কনের নানিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কিশোরগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আনিছুল ইসলাম আনিছ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের স্বজনদের কোনো অভিযোগ না থাকায় রাতেই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!