শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

নরসিংদীতে নির্বাচনী সহিংসতায় নিহত ৩

নিজস্ব প্রতিবেদক / ২৩৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১, ১০:০৩ পূর্বাহ্ন

নরসিংদীর সদর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন কেন্দ্র করে নৌকা প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোরে উপজেলার আলোকবালীতে এ সংঘর্ষের ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়দের বরাত দিয়ে সদর মডেল থানার ওসি মো. সাওগাতুল আলম জানান, ইউনিয়ন পরিষদ নির্বাচন কেন্দ্র করে ভোরে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ প্রার্থী দীপু ও বিদ্রোহী প্রার্থী অ্যাডভোকেট আসাদুল্লাহ গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়।

পরে নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পথে আরও দুজনের মৃত্যু হয়। নিহতদের লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান ওসি।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!