বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

নায়িকা মুনমুনের সঙ্গে সিনেমা করছেন হিরো আলম

নিজস্ব প্রতিবেদক / ২২১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২১ নভেম্বর, ২০২১, ৫:৩২ অপরাহ্ন

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই আলোচনা-সমালোচনার মধ্যে থাকেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। এবার আলোচনায় এসেছেন এক সময়ের আলোচিত ও বিতর্কিত চিত্রনায়িকা মুনমুনকে নিয়ে।

এই চিত্রনায়িকাকে নিয়ে একটি সিনেমা নির্মাণ করছেন হিরো আলম। সিনেমার নাম ‘বউ জামাইয়ের লড়াই’। হিরো আলম নিজেই এটির প্রযোজক। ইতোমধ্যেই সিনেমাটির শুটিং শুরু করেছেন তারা।

সিনেমাটির পরিচালক হলেন বাবুল রেজা। হিরো আলম ও মুনমুন ছাড়াও সিনেমায় অভিনয় করছেন গাঙ্গুয়া, নতুন অভিনেত্রী নুসরাত, জারা জেরিন প্রমুখ। অভিনেতা ডিপজলের সাভারের বাড়িতে গতকাল (২০ নভেম্বর) থেকে এই ছবির শুটিং শুরু হয়েছে।

এ বিষয়ে হিরো আলম গণমাধ্যমকে বলেন, ‘পরিচালক মালেক আফসারী সাহেবের আমন্ত্রণে আমি ও মুনমুন আপা একটি লাইভ অনুষ্ঠান করেছিলাম। সে সময়ই মনে হয়েছিল, আমার সিনেমায় মুনমুন আপাকে নেব। আমি লাইভেই কথা দিয়েছিলাম। সেই কথা রাখলাম।’

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!