শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

নিখোঁজের ১২ দিন পর নদীতে স্কুলছাত্রের লাশ

নিজস্ব প্রতিবেদক / ২৪৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১, ১০:২৫ অপরাহ্ন

বরিশালে বন্ধুদের সঙ্গে কীর্তনখোলা নদীতে ঘুরতে গিয়ে ট্রলার থেকে পড়ে নিখোঁজ হওয়া স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে বরিশাল কোস্টগার্ড সদস্যরা। তার নাম ফাহাদ হাসান (১৭)।

সে বরিশাল জিলা স্কুলের এসএসসি পরীক্ষার্থী ও নগরের ব্রাউন কম্পাউন্ড এলাকার মাহাবুব হোসেনের ছেলে। গত ২৭ আগস্ট বন্ধুদের সঙ্গে কীর্তনখোলা নদীতে ঘুরতে গিয়ে ট্রলার থেকে পড়ে নিখোঁজ হয় ফাহাদ। পরে তাকে উদ্ধারে দুই দিন অভিযান চালায় ফায়ার সার্ভিসের সদস্যরা। দুই দিনে কোনো খোঁজ না পাওয়ায় উদ্ধার অভিযান বন্ধ করে দেয় তারা।

নিখোঁজের ১২ দিন পর বুধবার বেলা ১১টার দিকে ফাহাদের লাশ ভাসতে দেখেন স্থানীয়রা। পরে কোস্টগার্ডকে জানালে তারা ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে।

কোস্টগার্ড বরিশালের কন্টিনজেন্ট কমান্ডার মো. মাসুম পারভেজ জানান, কচুরিপানার মধ্যে একটি লাশ দেখে স্থানীয়রা কোস্টগার্ডে খবর দেয়। কোস্টগার্ডের একটি দল সেখানে অভিযান চালিয়ে পঁচনধরা অর্ধগলিত লাশটি উদ্ধার করে। খবর পেয়ে ফাহাদের মামা সাইফুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে তার (ফাহাদ) মরদেহ শনাক্ত করেন। পরে তার লাশ বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!