মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

নিজেদের ব্যবস্থাপনায় বাড়ি ফিরেছেন ঢাবির শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক / ৭৭২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৭ জুলাই, ২০২১, ৯:৪০ অপরাহ্ন

করোনার সময়ে পরীক্ষা দিতে এসে আটকাপড়া ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) কুমিল্লা জেলার শিক্ষার্থীরা নিজেদের ব্যবস্থাপনায় বাড়ি ফিরেছেন।

শনিবার সকাল সাড়ে আটটায় বিশ্ববিদ্যালয়ের টিএসসি থেকে কুমিল্লার উদ্দেশ্যে দেড় শতাধিক শিক্ষার্থী নিয়ে তিনটি বাস ছেড়ে যায়।স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থীরা বাসে উঠেন।

‘কুমিল্লা পরিবার, ঢাকা বিশ্ববিদ্যালয়’ প্লাটফর্ম শিক্ষার্থীদের ঈদযাত্রায় ভোগান্তি লাঘবে এ উদ্যোগ নেয়। শিক্ষার্থীদের এ বাড়ি ফেরায় সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ‘কুমিল্লা পরিবার, ঢাকা বিশ্ববিদ্যালয়’-এর অন্যতম সংগঠক জহিরুল ইসলাম।

তিনি জানান, কঠোর লকডাউনের সময় শিক্ষার্থীরা যাতে নির্বিঘ্নে বাড়ি ফিরতে পারে সেজন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে কয়েক দফা আবেদন করেও সাড়া মেলেনি। পরে এগিয়ে আসেন ঢাবির প্রাক্তন শিক্ষার্থী ও অতিরিক্ত পুলিশ সুপার (র‍্যাব) মো. খোরশেদ আলম।

এ বিষয়ে খোরশেদ আলম শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, ‘তোমাদের মধ্য থেকে কেউ কেউ বিসিএস ক্যাডার হবে, অনেক বড় বড় চাকুরি করবে, ব্যবসা করে প্রতিষ্ঠিত হবে। তখন তোমাদের জুনিয়রদের প্রতি লক্ষ্য রেখ। সবার ঈদযাত্রা শুভ হোক।’


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!