বুধবার, ০১ মে ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

নিজ ঘরের বিছানায় মিলল যুবকের বাঁধা লাশ

নিজস্ব প্রতিবেদক / ৪৪৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১, ১০:৩৫ পূর্বাহ্ন

লালমনিরহাট সদর উপজেলায় নিজ ঘরের বিছানায় এক যুবকের লাশ রশি দিয়ে বাঁধা অবস্থায় পাওয়া গেছে।

সোমবার রাতে উপজেলার বড়বাড়ি ইউনিয়নের ছাটহর নারায়ণ গ্রাম থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত ওই যুবকের লাশটি বিছানায় ছিল। তার মাথা ও পা রশি দিয়ে বাঁধা ছিল বলে পুলিশ জানিয়েছে।

নিহত যুবকের নাম বৃশদেব রায় (৩০)। তিনি একই এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানায়, বৃশদেব বাড়িতে মাসহ থাকতেন। প্রায় এক বছর আগে তার মা নয়নতারা আত্মীয়ের বাড়িতে যান এবং ওখানেই আছেন। এরপর থেকে বৃশদেব বাড়িতে একাই থাকতেন।

লালমনিরহাট সদর থানার ওসি শাহা আলম বলেন, সোমবার বিকালে ওই বাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় দুর্গন্ধ পেয়ে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

হয়ত কয়েকদিন আগে এ হত্যাকাণ্ড ঘটেছে। বিছানায় মাথা ও পায়ে রশি দিয়ে বাঁধা ছিল বৃশদেবের লাশ। লাশটি বিকৃত হয়ে গেছে।

খবর : যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!