বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

নোয়াখালীতে মাটিচাপায় শিশু নিহত, আহত ৫

নিজস্ব প্রতিবেদক / ৪১০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১, ১১:২৩ পূর্বাহ্ন

নোয়াখালীর কবিরহাট উপজেলায় খালের খনন করা মাটিচাপা পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে উপজেলার ৬নং ধানশালিক ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের চরমণ্ডলীয় গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মানতী (৪) ওই গ্রামের অটোরিকশাচালক বাহারের মেয়ে।

আহতরা হলেন- বাহারের স্ত্রী বেবী আক্তার (৩৫), নুরনবীর স্ত্রী মর্জিনা বেগম (৫০), মিলনের স্ত্রী খোতিজা (৪০), মেয়ে মাহি (৬) ও ছেলে হৃদয় (৮)।

স্থানীয় ইউপি সদস্য মো. সেলিম জানান, সরকার নতুন করে খাল খনন করছে। সেখান থেকে উত্তোলন করা মাটি খালের পাশে স্তূপ করে রাখা হয়। বাহারের স্ত্রী বৃহস্পতিবার সকালে সেখানে মাটি কাটতে যান। একপর্যায়ে মাটি ধসে পড়ে বেবী ও তার মেয়ে মানতীসহ পাঁচজন চাপা পড়ে। স্থানীয়রা কোদাল দিয়ে মাটি সরিয়ে চারজনকে উদ্ধার করলেও বেবীর মেয়ে মানতী মারা যায়।

আহতদের একজনকে নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

কবিরহাট থানার ওসি টমাস বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!