সোমবার, ০৬ মে ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

পথচারীকে বাঁচাতে গিয়ে ২ কিশোর নিহত

নিজস্ব প্রতিবেদক / ২০০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১ মে, ২০২২, ৮:২৫ অপরাহ্ন

জয়পুরহাটে পথচারীকে বাঁচাতে গিয়ে মোসাদ্দেক হোসেন শিমুল (১৭) ও শান্ত (১৬) নামে দুই কিশোর বন্ধুর মৃত্যু হয়েছে। শনিবার রাত ১০টার দিকে জেলার জয়পুরহাট সদর উপজেলার পুরানাপৈল- হিচমি বাইপাস সড়কের বামনপুর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার রাতে জয়পুরহাটের পুরানাপৈল – হিচমি বাইপাস সড়কে শিমুল ও শান্ত নামে দুই কিশোর দ্রুতগতিতে মোটরসাইকেল চালানোর সময় এক পথচারীকে বাঁচাতে গিয়ে (সাইড দিতে গিয়ে) নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে ওই মোটরসাইকেলের চালক মোসাদ্দেক হোসেন ওরফে শিমুল ঘটনাস্থলে নিহত এবং অপর আরোহী তার বন্ধু শান্ত ও এক পথচারী গুরুত্বর আহত হয়।

এ দুর্ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে পুলিশ, ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করে। সেখানে রোববার ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় আহত কিশোর শান্ত মারা যায়।

নিহত মোসাদ্দেক হোসেন (শিমুল) জয়পুরহাট পৌর এলাকার পাচুরচক মহল্লার কদ্দুস ফকিরের ছেলে ও শান্ত আরাম নগর মহল্লার সমির উদ্দিনের ছেলে।

জয়পুরহাট সদর থানার ওসি আলমগীর জাহান এ সড়ক দুর্ঘটনায় দুই কিশোর মোটরসাইকেল আরোহীর মৃত্যুর বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!