বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

পীরগঞ্জে আগুনে পুড়লো ১৯টি ঘর

নিজস্ব প্রতিবেদক / ১৯১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১, ১০:৩৬ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে অগ্নীকান্ডে পুড়ে গেছে ৮ টি হতদরিদ্র পরিবারের ১৯টি ঘর।

উপজেলার ভোমরাদহ ইউনিয়নের গাজী পাড়া গ্রামে মঙ্গলবার দুপুর ২টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এতে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে।

পীরগঞ্জ ফায়ার সার্ভিসের টিম লিডার রফিকুজ্জামান জানান, গাজী পাড়া গ্রামের মকবুল হোসেনের বাড়ির চুলা থেকে আগুনের সূত্রপাত হয়।

আগুন দ্রুত ছড়িয়ে পড়লে আশপাশের ৬টি বাড়ি সম্পূর্ণ পুড়ে যায়। ক্ষতিগ্রস্থ হয় আরো ২টি বাড়ি। পীরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত পরিবার গুলির সবাই পেশায় দিন মুজুর। এতে ১০ লক্ষাধীক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

উপজেলা প্রকল্প কর্মকর্তা তারিফুল ইসলাম জানান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আকতারুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম ঘটনা স্থল পরিদর্শন করেছেন। ক্ষতিগ্রস্থ প্রত্যেক পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ দুই হাজার টাকা, ২টি কম্বল ও ১০কেজি করে চাল সহায়তা প্রদান করা করা হয়েছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!