শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

পোড়াদহ ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়াম্যান প্রার্থী ফারুকুজ্জামান জন’র গনজোয়ার

নিজস্ব প্রতিবেদক / ৩৮৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৬ নভেম্বর, ২০২১, ১১:১৩ অপরাহ্ন

আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান পদপ্রার্থীরা। কুষ্টিয়ার মিরপুর উপজেলার ১১টি ইউনিয়নে আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউপি নির্বাচন। এই নির্বাচনকে ঘিরে পোড়াদহ ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনারস মার্কা প্রতীকের প্রার্থী হয়েছেন উক্ত ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফারুকুজ্জামান জন। বিগত সময়ে তিনি এলাকার মানুষের সুখে দুঃখে পাশে থেকেছেন।

এবারের নির্বাচনে জনগনের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়ে অসহায় মানুষের সেবা করতে চান। এলাকায় তার গনজোয়ার বইছে। আনারস মার্কা প্রতীক নিয়ে তিনি দিনরাত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। পাশাপাশি নানান প্রতিশ্রুতি দিচ্ছেন তিনি। পোড়াদহ ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান তিনি। অসহায় গরিব দুঃখী মানুষের বন্ধু। এলাকার মানুষ তার উপরই ভরসা করছে। দেশে যখন মহামারী করোনা ভাইরাস প্রাদুর্ভাব চলছিলো। সে সময় অসহায় মানুষের মাঝে ছিলো হাহাকার, যারা না খেয়ে দিন পার করতো তাদের বাড়িতে খাবার সামগ্রী দিনে রাতে পৌছে দিতেন বলে এলাকার মানুষ গণসংযোগকালে জানান। এছাড়াও ঈদের খুশি জনগণের সাথে ভাগাভাগি করে নেন এই পোড়াদহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফারুকুজ্জামান জন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!