রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক / ২৬৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১, ৯:০৯ অপরাহ্ন

মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় এক শারীরিক ও বুদ্ধিপ্রতিবন্ধী তরুণী (১৯) প্রতিবেশীর বাড়িতে ওষুধ (টাইগারবাম) আনতে গেলে ধর্ষণের শিকার হয়। মঙ্গলবার সকালে ধর্ষকের বাড়িতে এ পাশবিক ঘটনাটি ঘটেছে।

বিকালে ধর্ষিতার বড়ভাই থানায় মামলা দায়ের করলে পুলিশ সন্ধ্যায় পার্শ্ববর্তী বিয়ানীবাজার এলাকা থেকে ধর্ষক আব্দুর রব ওরফে রবাইকে (৪২) গ্রেফতার করেছে। সে একই গ্রামের জরি মিয়ার ছেলে। বুধবার দুপুরে পুলিশ গ্রেফতার ধর্ষক রবাইকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, প্রতিবন্ধী তরুণী মঙ্গলবার সকাল ৮টায় মাথা ব্যথার টাইগারবাম (ওষুধ) আনতে প্রতিবেশী আব্দুর রব ওরফে রবাইয়ের ভাবির কাছে যায়। ওষুধ নিয়ে বাড়ি ফেরার পথে রবাই তরুণীকে ডেকে তার ঘরে নিয়ে যায়।

পরে দরজা বন্ধ করে সে জোরপূর্বক তরুণীকে ধর্ষণ করে। রক্তক্ষরণের কারণে ধর্ষিতার স্বজনদের মধ্যে ঘটনা জানাজানি হয়। আহত তরুণীকে চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিকালে ধর্ষিতা প্রতিবন্ধী তরুণীর ভাই থানায় মামলা করেন। এরপর থানার পরিদর্শক (তদন্ত) রতন দেবনাথের নেতৃত্বে এসআই সুব্রত কুমার দাস সন্ধ্যায় বিয়ানীবাজার এলাকা থেকে ধর্ষক আব্দুর রব ওরফে রবাইকে গ্রেফতার করেন।

বড়লেখা থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, প্রতিবন্ধী তরুণী ধর্ষণের ঘটনায় মামলা রেকর্ডের পরই দ্রুত অভিযান চালিয়ে মঙ্গলবার সন্ধ্যায় বিয়ানীবাজার এলাকা থেকে ধর্ষক আব্দুর রব ওরফে রবাইকে গ্রেফতার করা হয়েছে। বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!