শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

প্রাইভেটকারের তেলের ট্যাংকিতে ৯০ বোতল ফেনসিডিল

নিজস্ব প্রতিবেদক / ৩৮৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১, ৯:২৫ পূর্বাহ্ন

প্রাইভেটকারের তেলের ট্যাংকিতে থেকে ৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। এসময় চারজনকে গ্রেফতারও করা হয়েছে। মঙ্গলবার রাতে ঢাকা-বরিশাল মহাসড়কের রামপট্টি এলাকা থেকে ফেনসিডিল উদ্ধার ও চারজনকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বাবুপুর বিশ্বাসপাড়া ২নং ওয়ার্ডস্থ পাঁকা ইউনিয়নের বেনজির বিশ্বাস (৪০), শিবগঞ্জ থানাধীন ৭নং ওয়ার্ডের শহিদুল ইসলাম বাবু (৩৫), বরিশাল জেলার কোতোয়ালি মডেল থানাধীন ১৬নং ওয়ার্ডের ব্রাউন্ড কম্পাউন্ডের বাসিন্দা মাইনুল ইসলাম সিকদার ওরফে মনু (৪৫) এবং বানারীপাড়া থানাধীন সলিয়াবাকপুর গ্রামের মিয়া বাড়ির মাইনুদ্দিন মিয়া (৪৫)।

বুধবার রাতে বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল থেকে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে এয়ারপোর্ট থানার এসআই শহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম রামপট্রি এলাকায় চেকপোস্ট বসায়। এ সময় ঢাকা থেকে বরিশালগামী একটি নীল রঙের প্রাইভেটকার চেকপোস্টের কাছে পৌঁছালে পুলিশের কাছে অসংলগ্ন কথা বলে প্রাইভেটকারে থাকা আরোহীরা। পরে কৌশলী জিজ্ঞাসাবাদ ও তল্লাশির একপর্যায়ে তেলের ট্যাংকির মধ্যে বিশেষ কৌশলে রাখা ৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত চার মাদক কারবারি জানায়, তারা সীমান্তবর্তী এলাকা চাঁপাইনবাবগঞ্জ থেকে ফেনসিডিল এনে বরিশাল নগরীর বিভিন্ন স্থানে খুচরা ও পাইকারি বিক্রয় করতো এবং এদের কাজে একটি সংঘবদ্ধ চক্র জড়িত রয়েছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বরিশাল এয়ারপোর্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানানো হয় মিডিয়া সেল থেকে।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!