শনিবার, ০৪ মে ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দাবি বিয়ের।

নিজস্ব প্রতিবেদক / ৪৫৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১, ৬:৩৭ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক প্রেমিকা। শুক্রবার (৬ আগষ্ট) ভোর ৬ টা থেকে উপজেলার কয়া ইউনিয়নের বাড়াদী গ্রামের নুরুল ইসলামের বাড়িতে ঘটেছে এঘটনা।

প্রেমিক নাজমুল (২৫) নুরুল ইসলামের কলেজ পড়ুয়া ছেলে এবং প্রেমিকা (২৪) কুষ্টিয়ার একটি পলিটেকনিকের ছাত্রী।

শুক্রবার বিকেল সাড়ে ৫ টায় সরেজমিন গিয়ে দেখা যায়, প্রেমিক নাজমুলের বাড়িতে বসানো হয়েছে সালিশ।এবিষয়ে ছেলে ও মেয়ের সাথে কথা বলতে দেওয়া হয়নি সাংবাদিকদের।

এতথ্য নিশ্চিত করে স্থানীয় মেম্বর শিহাব বলেন, দুজনই এলাকার। কয়েকমাসের প্রেম। আজ শুক্রবার সকালে মেয়েটি দাবিতে ছেলের ঘরের দরজায় বসে অনশন করছে। আমরা পারিবারিকভাবে মিটমাটের চেষ্টা করছি।

সালিশে উপস্থিত প্রেমিকার অভিভাবক হিসেবে আতাউল নামের একজন বলেন, বিষয়টি নিয়ে পারিবারিকভাবে বসেছি। বিয়ের ব্যবস্থা করা হবে।

কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, বিষয়টি খোঁজ খবর নেওয়া হচ্ছে।

ক্যাপশনঃ কুমারখালীর কয়া ইউনিয়নের বাড়াদী গ্রামের নাজমুলের বাড়িতে কলেজ ছাত্রীর অনশন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!