শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:০২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

ফতুল্লায় সিসি ক্যামেরায় ধরা পড়ল অভিনব চুরি!

নিজস্ব প্রতিবেদক / ২১৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১, ১১:৪১ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জের ফতুল্লায় এক বীর মুক্তিযোদ্ধার বাড়িতে অভিনব চুরির ঘটনা সিসিটিভির ফুটেজে ধরা পড়েছে।

ফতুল্লার সস্তাপুর এলাকায় রোববার সকালে বীর মুক্তিযোদ্ধা মো. জামাল মোল্লার বাড়ি থেকে ৫০ হাজার টাকা মূল্যের দুটি মোবাইল ফোনসহ দামি জিনিসপত্র চুরি করে নিয়ে যায় একটি সংঘবদ্ধ চোরের দল।

এ ব্যাপারে বীর মুক্তিযোদ্ধা মো. জামাল মোল্লা ফতুল্লা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

এতে তিনি উল্লেখ করেন, সিসি ক্যামেরায় দেখা গেছে এক নারী ছোট্ট একটি শিশু নিয়ে রাস্তায় দাঁড়িয়ে আছেন। তার সঙ্গে থাকা ১০ বছরের একটি ছেলে বাড়ির বিভিন্ন ফ্ল্যাটে গিয়ে নজরদারি করছে। কিছুক্ষণ পর ১৫ বছর বয়সি এক মেয়েকে ইশারা দিয়ে মুক্তিযোদ্ধার ঘরে প্রবেশ করতে বলছে।

এ সময় দ্রুত ঘরে ঢুকে দুটি দামি মোবাইল ফোন ও ড্রয়ারে রাখা টাকা-পয়সা নিয়ে চোখের পলকে বের হয়ে বাইরে অপেক্ষমাণ অন্য সদস্যদের নিয়ে শটকে পড়ে।

এর আগেও ফতুল্লার বিভিন্ন এলাকায় এভাবে ছদ্মবেশে এসে চুরির ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে ফতুল্লা থানার ওসি রকিবুজ্জামান বলেন, ভিডিও ফুটেজ দেখে চোর শনাক্তের চেষ্টা চলছে। আর মোবাইল ফোন দুটি ট্র্যাকিং করে এগুলো উদ্ধারের চেষ্টা চলছে।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!