শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

ফের তালেবানের গাড়িতে বোমা হামলা

নিজস্ব প্রতিবেদক / ৩২৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১, ৯:১৪ অপরাহ্ন

আফগানিস্তানের নানগারহার প্রদেশে রাস্তার পাশে পেতে রাখা বোমা বিস্ফোরিত হয়ে তালেবান সদস্যদের বহনকারী একটি গাড়িতে আঘাত করেছে। শনিবার এক তালেবান সদস্যের বরাত দিয়ে বার্তা সংস্থা এপির প্রতিবেদনে এ খবর জানা গেছে।

ওই বিস্ফোরণে অন্তত একজন আহত হয়েছেন বলে তালেবানের মুখপাত্র মোহাম্মদ হানিফ জানিয়েছেন। আহত ব্যক্তি পৌরসভার কর্মী বলে জানান তিনি।

তবে তাৎক্ষণিকভাবে কেউ এই হামলার দায়িত্ব স্বীকার করেনি। নানগারহার প্রদেশের রাজধানী জালালাবাদ আফগানিস্তানের ইসলামিক স্টেটের (আইএস) অন্যতম ঘাঁটি হিসেবে পরিচিত। আগস্টের শেষের দিকে কাবুল বিমানবন্দরে আইএসের হামলাতেই একশর বেশি মানুষ নিহত হয়েছিল।

কয়েকদিন আগেই জালালাবাদে তালেবান সদস্যদের বহনকারী একটি ট্রাক লক্ষ্য করে বোমা হামলা চালানো হয়। তারও আগে জালালাবাদে অন্তত তিনটি শক্তিশালী বিস্ফোরণে অন্তত ১২ নিহত হন। আইএস ওই হামলার দায়িত্ব স্বীকার করেছিল।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!