বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

ফের যাত্রীবাহী রুশ বিমান নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক / ৩৬৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১, ৯:২৪ অপরাহ্ন

সাইবেরিয়ার আকাশ থেকে ১৭ জন যাত্রী নিয়ে নিখোঁজ হয়েছে একটি রুশ যাত্রীবাহী বিমান। শুক্রবার সাইবেরিয়ার টমস্ক শহরের ওপর দিয়ে উড্ডয়নের সময় বিমানটির সঙ্গে নিয়ন্ত্রণ কক্ষের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায় বলে রয়টার্স এক প্রতিবেদনে জানিয়েছে। এ নিয়ে চলতি মাসে দ্বিতীয়বারের মতো রুশ বিমান নিখোঁজের ঘটনা ঘটল।

বিমানটি কেড্রোভি শহর থেকে টমস্ক যাচ্ছিল বলে প্রতিবেদনে বলা হয়েছে। নিখোঁজ বিমানের খোঁজে ইতিমধ্যে হেলিকপ্টারে তল্লাশি চালানো হচ্ছে বলে প্রাদেশিক গভর্নর জানিয়েছেন।

খারাপ আবহাওয়ার কারণে বিমানটি দুর্ঘটনার কবলে পড়েছে বলে আশঙ্কা করা হচ্ছে।

কয়েকদিন আগেই সমুদ্রে বিধ্বস্ত হয়েছিল রাশিয়ার একটি যাত্রীবাহী বিমান। দুর্ঘটনায় বিমানের ২৮ যাত্রী নিহত হয়েছিলেন।

এর আগে ২০১২ সালে বিমানের দুই চালকই মাতাল থাকার কারণে রাশিয়ার আরেকটি বিমান বিধ্বস্ত হয়ে ১০ যাত্রী নিহত হন।

সাম্প্রতিক বছরগুলোতে রাশিয়ায় বিমান সুরক্ষার মান উন্নত করা হয়েছে। তারপরও প্রত্যন্ত অঞ্চলে পুরোনো বিমানগুলোর দুর্ঘটনায় কবলে পড়ার ঘটনা ঘটে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!