শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

বঙ্গবন্ধু জন্মেছিলেন বলেই আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি; মেহেরপুরে ত্রান প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক / ১৬৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১, ৯:২৬ অপরাহ্ন

বঙ্গবন্ধু জন্মেছিলেন বলেই আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি বলে মন্তব্য করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। বুধবার রাতে স্বাধীনতার ৫০ বছর ও বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে মেহেরপুরের গাংনীতে আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।
তিনি বলেন জাতির জনক ৫০ বছর আগে ঠিক করে গেছেন কোন মন্ত্রনালয় কি কাজ করবে কোন দপ্তর কি কাজ করবে সেগুলো অনুসরন করেই প্রধানমন্ত্রী দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

তিনি আরো বলেন,সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন তার উদ্ভোবনী ক্ষমতা দিয়ে ছাউনি তৈরি করেছিলেন সেটা আমাকে নতুন পথ দেখিয়েছেন। এটা সার্থক হলে শতশত মানুষের বজ্রমৃত্যু’র হাত থেকে রক্ষা করবে। আশা করছি দ্রত সময়ের মধ্যে গাংনী উপজেলায় ৩০টি ছাউনির কাজ শুরু হবে। এছাড়া সারাদেশে বজ্রপাতের মৃত্যু ঠেকাতে কৃষক ছাউনি নির্মানের প্রস্তুুতি গ্রহন করেছি।

অনুষ্ঠানে সভাপতি সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন বলেন,স্বাধীনতার পর থেকে গাংনী উপজেলায় যারা নেতৃত্ব দিয়েছে তাদের ৫০ বছর কেউ মনে রাখেনি। আমরা অনেক নেতাকর্মীতে হারিয়ে ফেলেছি। জীবিত এবং মৃত নেতৃবৃন্দকে গভীর ভাবে স্বরন করে একটি করে ক্রেস্ট উপহার দিয়েছি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া ১ দৌলৎপুর আসনের সাংসদ সদস্য আঃ কঃ মঃ সরোয়ার জাহান বাদশা। আমন্ত্রিত অতিথী হিসেবে জেলা,উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দের পাশাপাশি ইউপি চেয়ারম্যান বৃন্দ উপস্থিত ছিলেন। গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফার পক্ষে অনুষ্ঠান সঞ্চালনা করেন মেহেরপুর সরকারী কলেজের সহকারী অধ্যাপক আল আমিন ধুমকেতু। রাতে জমকালো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সেখানে নকুল কুমার সহ অন্যান্য শিল্পিরা গান পরিবেশন করেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!