সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

বজ্রপাতে স্কুল ছাত্রের মুত্য, আহত ২

নিজস্ব প্রতিবেদক / ৪৮৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১, ১০:৫৩ পূর্বাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নে বজ্রপাতে সোহান হোসেন (১৬) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন একই এলাকার সামাদ (৬৫) ও তার ছেলে রুবেল (২০) গুরুত্বর আহত হয়ে তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সোমবার (২৬ জুলাই) বিকাল ৫ টার দিকে উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের ভাগজোত পদ্মা নদীতে পাট জাগ দেওয়ার সময় এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। নিহত সোহান নবগ্রাম উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র।

রামকৃষ্ণপুরইউনিয়নের ৬ নং ওয়াডের মেম্বার সাজিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খুব হৃদয়বিদারক ঘটনা। আজ সোমবার বিকালে নদীতে পাট জাগের কাজ করার সময় বজ্রপাতে আক্রান্ত হয়ে সোহান মারা যায়। সে সময় তার সাথে কাজ করা অবস্তায় একই এলাকার বাবা ও ছেলে আহত হয়। বর্তমানে তারা স্থানীয় এক হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে তিনি জানিয়েছেন ।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!