শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

বটতৈল ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ১০ প্রার্থীকে নৌকা মনোনয়নের জন্য সুপারিশ

নিজস্ব প্রতিবেদক / ২১১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১, ১১:১৪ পূর্বাহ্ন

কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ২৪ নভেম্বর (বুধবার) কবুরহাট দোস্তপাড়া যুব উন্নয়ন ক্লাব প্রাঙ্গণে এই সভা অনুষ্ঠিত হয়। বটতৈল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু বক্কার সিদ্দিকের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

বর্ধিত সভায় অতিথি হিসেবে উপস্থিত থেকে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শওকত আলী মাস্টার, অর্থ বিষয়ক সম্পাদক ওমর ফারুক, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এস.এম বজলুর রহমান ও সহ দপ্তর সম্পাদক আহসান হাবীব। সভাটি সঞ্চালনা করেন বটতৈল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান মফিজ।

সভায় বক্তারা বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় হাইকমান্ড থেকে যাকে নৌকা প্রতীক দেওয়া হবে সবাই তার পক্ষেই কাজ করবেন। দলীয় ভাবমূর্তিকে অক্ষুন্ন রাখতে কেউ বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করবেন না বলে জানিয়েছেন তারা। নৌকা প্রতীককে বিজয়ী করতে দলীয় নেতাকর্মীরা একত্রিত ভাবে কাজ করবেন বলে অঙ্গীকারবদ্ধ হন।

উক্ত বর্ধিত সভায় আসন্ন বটতৈল ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক প্রত্যাশীদের মধ্যে ‌১০ জনের নাম সর্বসম্মতিক্রমে সুপারিশকৃত হয়। তাদের মধ্যে- বর্তমান চেয়ারম্যান ও জেলা কৃষকলীগের সভাপতি এম.এ মোমিন মন্ডল, বটতৈল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবু বক্কার সিদ্দিক, সহ সভাপতি প্রকৌশলী আওলাদ হোসেন দুলাল, সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম মফিজ, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ও বর্তমান সদস্য মান্নান মোল্লা, সদর উপজেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক এনামুল কবির, বটতৈল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সদর উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: মিজানুর রহমান, জেলা যুবলীগ নেতা মিন্টু ফকির, বটতৈল ইউনিয়ন যুবলীগের সভাপতি আরিফুল ইসলাম ও ছাত্রলীগের সভাপতি উত্তম সেনগুপ্ত।

বর্ধিত সভায় ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত থেকে মুক্ত আলোচনায় অংশগ্রহণ করেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!