বুধবার, ০১ মে ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

বাংলাদেশের বিপক্ষে ল্যাথামের অনবদ্য সেঞ্চুরি

নিজস্ব প্রতিবেদক / ২৫৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২, ১০:৩৯ পূর্বাহ্ন

দ্বিতীয় টেস্টে বাংলাদেশের বিপক্ষে অনবদ্য সেঞ্চুরি করেছেন নিউজিল্যান্ড অধিনায়ক টম ল্যাথাম।

ওপেনিংয়ে খেলতে নেমে প্রথম সেশন থেকেই ওয়ানডে স্টাইলে ব্যাটিং করেন তিনি। ১৩৩ বলে করা তার সেঞ্চুরিটি ১৫টি বাউন্ডারিতে সাজানো। ২৯ বছর বয়সী ল্যাথামের এটি ১২তম সেঞ্চুরি।

প্রথম টেস্টের বিধ্বংসী বোলার ইবাদতের করা নবম ওভারে দুটো রিভিউ নিয়ে বেঁচে যান ল্যাথাম। দুটো রিভিউ নিউজিল্যান্ডের পক্ষে যাওয়ার পর বাংলাদেশ শিবিরে হতাশা ভর করে।

আম্পায়ারের ওই সিদ্ধান্তের বিরুদ্ধে রিভিউ নিয়ে বেঁচে যান নিউজিল্যান্ড অধিনায়ক। দুই বল পর আবারও ব্যাট-বল মেলাতে ব্যর্থ ল্যাথামকে আবারও এলবিডব্লিউ দেন আম্পায়ার ওয়েইন নাইটস। আবারও রিভিউ ল্যাথামের পক্ষেই যায়।

প্রথমবার ইবাদতের বলটা মিস করে যেত লেগ স্টাম্প, পরেরটি যেত স্ট্যাম্পের ওপর দিয়েই।

এরপর থেকে দেখেশুনে ব্যাট করে দলকে সুসংহত অবস্থানে নিয়ে যান এ তারকা ব্যাটসম্যান।

ক্রাইস্টচার্চে বাংলাদেশের আগের রেকর্ড ভালো নয়। এই মাঠে বাংলাদেশ এখন পর্যন্ত একটি টেস্ট খেলে একটিতেই হেরেছে। ২০১৯ সালে সেখানে একটি টেস্ট খেলার কথা ছিল বাংলাদেশের, সেই সময়ে মসজিদে হামলার কারণে ম্যাচটি বাতিল হয়ে যায়।

এই ভেন্যুতে খেলা তিনটি ওয়ানডের একটিতেও বাংলাদেশের জয় নেই। সর্বশেষ ২০২১ সালের মার্চে খেলা ওয়ানডে ম্যাচটিতে জয়ের খুব কাছে গিয়েও হেরে গিয়েছিলেন তামিমরা।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!