মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

বাংলানিউজের ‘বেস্ট রিপোর্টার’ হিসেবে পুরস্কৃত কুষ্টিয়ার ছেলে সাগর

নিজস্ব প্রতিবেদক / ২৯৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১, ৮:৪৭ অপরাহ্ন
বেস্ট রিপোর্টার' হিসেবে পুরস্কৃত কুষ্টিয়ার ছেলে সাগর

দেশের শীর্ষ অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম এর ‘বেস্ট রিপোর্টার’ হিসেবে পুরস্কৃত হয়েছেন কুষ্টিয়ার ছেলে হোসাইন মোহাম্মদ সাগর। তিনি দীর্ঘদিন যাবৎ বাংলানিউজটোয়েন্টিফোর.কম এ ফিচার রিপোর্টার হিসেবে কর্মরত আছেন।

কোটি পাঠকের কাছে মুহূর্তের খবর ৭ দিন ২৪ ঘণ্টা পৌঁছে দিচ্ছে দেশের অন্যতম শীর্ষ অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম। ‘টিম বাংলানিউজ’ সবচেয়ে গুরুত্বপূর্ণ সংবাদটি যেমন সবার আগে পাঠকের কাছে পৌঁছে দেয় তাৎক্ষণিকভাবে, ঠিক তেমনি সমাজের সমস্যা আর সম্ভাবনার পাশাপাশি মানবিক বিষয়ও তুলে আনে সামনে। আর সেসব কাজের বিশেষ স্বীকৃতিস্বরূপ বাংলানিউজের ‘বেস্ট রিপোর্টার’ হিসেবে পুরস্কৃত হয়েছেন কুষ্টিয়ার ছেলে হোসাইন মোহাম্মদ সাগর।

জানা গেছে কাজের বিশেষ স্বীকৃতিস্বরূপ কর্মীদের পুরস্কৃত করে বাংলানিউজটোয়েন্টিফোর.কম। তারই ধারাবাহিকতায় সম্প্রতি কাজের বিশেষ স্বীকৃতিস্বরূপ এই পুরস্কার দেওয়া হয় তাকে।

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত বাংলানিউজ কার্যালয়ে সম্প্রতি পুরস্কার হিসেবে সম্মাননা পত্র এবং সম্মানী হোসাইন মোহাম্মদ সাগরের হাতে তুলে দেন বাংলানিউজের হেড অব নিউজ আহমেদ জুয়েল এবং নিউজরুম কো-অর্ডিনেটর শারমীনা ইসলাম। এসময় বাংলানিউজ পরিবারের অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

হোসাইন মোহাম্মদ সাগর দীর্ঘদিন থেকেই সাংবাদিকতার সঙ্গে যুক্ত। এর আগে তিনি গণমাধ্যমে শিশুদের অধিকার তুলে ধরে বিশেষ ভূমিকা রাখার জন্য ২০১১ এবং ২০১২ সালে ইউনিসেফের মীনা মিডিয়া এ্যাওয়ার্ড পান। তিনি রাজধানীর স্ট্যামফোর্ড ইউনিভার্সিটি থেকে সাংবাদিকতা বিষয়ে লেখাপড়া করেছেন। এছাড়া কুষ্টিয়া থেকে প্রকাশিত সাহিত্য বিষয়ক ভাজপত্র ‘তিথিয়া’ সম্পাদনা করেন তিনি।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!