বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

বাঘায় রড দিয়ে মারধরের ঘটনার প্রধান আসামিসহ গ্রেফতার ৬

নিজস্ব প্রতিবেদক / ১৭৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৬ মে, ২০২২, ১০:৫০ পূর্বাহ্ন

রাজশাহীর বাঘায় লোহার রড দিয়ে এক যুবককে মারধরের ঘটনায় প্রধান আসামিসহ বিভিন্ন মামলার ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

বুধবার রাতে বাঘা থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

জানা গেছে, উপজেলার মীরগঞ্জের আতারপাড়া গ্রামের মৃত কামালউদ্দীনের ছেলে রোকনউদ্দীন গত ১৮ এপ্রিল বিনোদপুর মসজিদ থেকে তারাবির নামাজ আদায় শেষে বাড়ি ফিরছিলেন। তিনি মীরগঞ্জ বাজারের রুহুল আমিনের আমের আড়তের কাছে পৌঁছলে ভানুকর গ্রামের সোহেল রানা, মিন্টু হোসেন, শিমুল হোসেন, লালনউদ্দিন, সাগর হোসেন, সবুজ আলীসহ ১০-১৫ জনের একটি দল লোহার রড, বাঁশের লাঠি নিয়ে তার পথরোধ করে। এ সময় তাকে পিটিয়ে জখম করে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনায় রোকনউদ্দিন বাদী হয়ে বাঘা থানায় একটি মামলা করেন। এই মামলার প্রধান আসামি সোহেল রানাকে গ্রেফতার করা হয়েছে। সোহেল রানা উপজেলার মীরগঞ্জের ভানুকর গ্রামের আবদুর রবের ছেলে।

এদিকে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত গ্রেফতার আসামিরা হলো- সিংড়ার সৌলাচুড়া গ্রামের আসাদুজ্জামন, রায়হান সওদাগর, বড়ছয়ঘটি গ্রামের রশিদুল ইসলাম, চকসিংগা গ্রামের জুবায়ের হোসেন, ছাতারী গ্রামের আবদুল মান্নান।

এ বিষয়ে বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, গ্রেফতারদের বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!