শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

বাজারে কীটনাশক সেবন, বাড়ি এসে মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ৩৫৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২৫ আগস্ট, ২০২১, ১০:৩৮ অপরাহ্ন

কুমিল্লার চান্দিনা উপজেলায় মো. রাসেল (২৭) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। বুধবার দুপুরে উপজেলার মাধাইয়া ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে। রাসেল বাজার থেকে কীটনাশক সেবন করে বাড়িতে এসে মারা যান।

নিহত রাসেল ওই এলাকার মো. আলম মিয়ার ছেলে। ব্যক্তিগত জীবনে রাসেল এক পুত্রসন্তানের জনক।

নিহত রাসেলের ভগিনীপতি মো. নাছির আলম জানান, পারিবারিক কলহের জের ধরেই রাসেল আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

তিনি জানান, সকালে মাধাইয়া বাজার থেকে কীটনাশক সেবন করে বাড়ি চলে আসেন। বাড়িতে এসে গড়াগড়ি শুরু করলে পার্শ্ববর্তী উপজেলার রায়পুর নামক স্থানে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়। খবর পেয়ে চান্দিনা থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহত রাসেলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ঘটনায় চান্দিনা থানার এসআই মো. গিয়াস উদ্দিন জানান, ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরেই আত্মহত্যা করেছেন রাসেল। নিহতের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

চান্দিনা থানার ওসি শামসুদ্দিন মোহাম্মদ ইলিয়াছ আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!