শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

বাজি ধরে মটরসাইকেল রেসে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ২৪৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১, ৬:০২ অপরাহ্ন

বন্ধুদের সাথে বাজী ধরে মুজিবনগরে মটরসাইকেলে রেস দিতে এসে রেসিং এর বলি হলো চাঁদ মিয়া(২৫) নামে এক যুবক। একই সাথে গুরুতর আহত হয়েছেন চাঁদ মিয়ার বাইকের পিছনে বসে থাকা রিজো নামের আরেক যুবক।

সোমবার রাতে ৯টার দিকে মুজিবনগর স্মৃতিসৌধের প্রধান গেটে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।
নিহত চাঁদ মিয়া মেহেরপুর সদর উপজেলার রাধাকান্তপুর গ্রামের আশাদুল মিয়ার ছেলে ও আহত রিজো একই গ্রামের মুসা করিমের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, ফারসি নামের এক ব্যাক্তি হচ্ছেন মটরসাইকেল এর রেসিং খেলার লিডার। তার সাথে সন্ধায় চাঁদ মিয়ার বাজী হয় ৩ টা মটরসাইকেল নিয়ে মুজিবনগরে রেস দিতে হবে। যে সর্বপ্রথম মুজিবনগর গেটে পৌছাতে পারবে তাকে ৫০০ টাকা ও যে ২য় হবে তাকে ৩০০ টাকা দেয়া হবে। এবং যে ৩য় হবে সেই ব্যক্তি প্রথম দুইজনকে টাকা দিবে। এমন বাজির কারনে চাঁদ মিয়া রেসিং শুরু করে। রেসিং চলাকালীন সময়ে চাঁদ মিয়া মুজিবনগর স্মৃতিসৌধের গেটের কাছে পৌছালে তার মটরসাইকেল এর নিয়ন্ত্রন হারিয়ে সরাসরি মুজিবনগর কমপ্লেক্স লোহার গেটের সাথে ধাক্বা লেগে মাটিয়ে লুটিয়ে পড়ে। পরে স্থানীয় জনগন তাদের মুজিবনগর স্বাস্থ কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক চাঁদ মিয়াকে মৃত ঘোষনা করেন। গুরুতর আহত রিজোকে মেহেরপুর জেনারেল হাসপাতালে রেফার্ড করেন।

মুজিবনগর থানা অফিসার ইনচার্জ আব্দুল হাশেম জানান,চাঁদ মিয়া ও রিজো রাধাকান্তপুর গ্রাম থেকে একটি ডিসকোভারি মোটরবাইক নিয়ে দ্রুত গতিতে মুজিবনগরের দিকে যাচ্ছিলো। এসময় মুজিবনগর গেটের কাছে পৌছালে গাড়ি কন্ট্রল করতে না পেরে সরাসরি কমপ্লেক্স গেটের সাথে ধাক্বা খেয়ে মাটিতে পরে তার মৃত্যু হয়। নিহতের ব্যক্তির পরিবারের পক্ষ থেকে কারও কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়ায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!