মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

বাসচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক / ২০২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১ জানুয়ারী, ২০২২, ১০:৪৮ পূর্বাহ্ন

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় যাত্রীবাহী বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শুক্রবার রাতে ঢাকা-খুলনা মহাসড়কে গজারিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাতক্ষীরার শ্যামনগরের সাবিত হোসেন (১৭) ও নড়াইলের লোহাগড়ার সৌরভ হোসেন (১৬)।
জানা যায়, রাতে যাত্রীবাহী বাসটি খুলনা থেকে ঢাকা যাচ্ছিল। পথে ওই বাসটি ভাঙ্গা থেকে সাতক্ষীরাগামী মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়।

অপরজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে তাৎক্ষণিকভাবে তার নাম জানা যায়নি।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি মো. জাহাঙ্গীর আরিফ জানান, ঘাতক বাসটি মোটরসাইকেলে চাপা দিয়ে পালিয়ে যায়। নিহতের লাশ ভাঙা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকি আর একজনের লাশ মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!