শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

বাসার ছাদে টিনের ঘরে নারীর অর্ধগলিত লাশ

নিজস্ব প্রতিবেদক / ২২০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২ অক্টোবর, ২০২১, ১০:০১ পূর্বাহ্ন

রাজধানীর মিরপুরের শাহআলীতে এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম খাদিজা আক্তার বৃষ্টি (২৮)।

শাহআলী বেড়িবাঁধ রয়েল সিটি এলাকার একটি বাড়ির ছাদে টিনের ঘর থেকে শুক্রবার লাশটি উদ্ধার করা হয়।

শাহআলী থানার এসআই রহিজ উদ্দিন জানান, দেড়তলা একটি বাসার ছাদে তিনটি টিনশেড ঘর আছে। এর মধ্যে একটি ঘরের দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় তার অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।

তিনি বলেন, ধারণা করা হচ্ছে তিন থেকে চার দিন আগে ওই নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। দুর্গন্ধ পেয়ে আশপাশের মানুষ থানায় খবর দিলে লাশটি উদ্ধার করা হয়। বৃষ্টির সঙ্গে তার স্বামীর সাত বছর আগে তালাক হয়ে যায়। তিনি ওই বাসায় ভাড়া থাকতেন। তদন্ত চলছে।

আইনি প্রক্রিয়া শেষে লাশ ময়নাতদন্তের জন্য শহিদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান এসআই রহিজ উদ্দিন।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!