সোমবার, ০৬ মে ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

বাস খাদে পড়ে পেরুতে ৩২ যাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক / ৪২৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১, ১:৪১ অপরাহ্ন

দক্ষিণ আমেরিকার দেশ পেরুতে যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে কমপক্ষে ৩২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় নারী ও শিশুসহ আহত হয়েছেন আরও ২০ জনের বেশি যাত্রী।

স্থানীয় সময় মঙ্গলবার রাজধানী লিমার পূর্বাঞ্চলে এ দুর্ঘটনা ঘটে বলে দেশটির কর্মকর্তাদের বরাত দিয়ে জানিয়েছে বার্তা সংস্থা আলজাজিরা, রয়টার্স ও এএফপি।

মঙ্গলবার দেশটির রাজধানী লিমা থেকে প্রায় ৬০ কিলোমিটার পূর্বে অবস্থিত সংকীর্ণ ক্যারেতেরা সেন্ট্রাল সড়কে এ দুর্ঘটনা ঘটে।

পাহাড়ি এ সড়কটি লিমার সঙ্গে আন্দিজ পার্বত্য অঞ্চলকে যুক্ত করেছে। দুর্ঘটনায় নিহত ৩২ জনের মধ্যে দুজন শিশু রয়েছে।

পেরুর পুলিশ জানায়, দুর্ঘটনাকবলিত বাসটিতে ৬৩ যাত্রী ছিলেন। নিহত ৩২ জনের মধ্যে ৬ বছর বয়সি একটি ছেলেশিশু এবং ৩ বছর বয়সি একটি মেয়েশিশুও রয়েছে।

নিহতদের মৃতদেহ এবং জীবিতদের সন্ধানে উদ্ধার ও তল্লাশি অভিযান চলছে।

দুর্ঘটনার পর প্রাণে বেঁচে যাওয়া এক যাত্রী জানিয়েছেন, বাসটি একটি পাথরে ধাক্কা লেগে প্রায় ৬৫০ ফুট গভীর খাদের নিচে পড়ে যায়। বাসটি দ্রুতগতিতে চলছিল বলেও অভিযোগ রয়েছে।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!