শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

বাস-ট্রাক্টর সংঘর্ষে নিহত ৩

নিজস্ব প্রতিবেদক / ১৬৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২, ৮:১১ অপরাহ্ন

নওগাঁর মহাদেবপুরে যাত্রীবাহী বাস ও ট্রাক্টরের সংঘর্ষে শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় বাস-ট্রাক্টরের চালকসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। বুধবার রাত ৯টার দিকে নওগাঁর বদলগাছি-নজিপুর সড়কের পয়নারী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- নওগাঁর বদলগাছি উপজেলার সুহাসা গ্রামের জিতু পাহানের ছেলে সিরিজ পাহান (৩৫) ও একই গ্রামের আবদুল জব্বারের ছেলে আবদুর রশিদ (৩৭)। তারা দুজনেই ইটভাটার শ্রমিক ছিলেন। নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া ১২ বছর বয়সী শিশুর পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় বাসিন্দা ও মহাদেবপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, নওগাঁর সাপাহার থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস নওগাঁর দিকে যাচ্ছিল। রাত ৯টার দিকে বদলগাছি-নজিপুর সড়কের পয়নারী এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ট্রাক্টরের সঙ্গে ওই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের দুই যাত্রীর মৃত্যু হয়। নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অপর এক যাত্রীর মৃত্যু হয়। স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহত ব্যক্তিদের উদ্ধার করে বদলগাছি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, নওগাঁ সদর হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

মহাদেবপুর থানার ওসি আজম উদ্দিন আহমেদ বলেন, বাস ও ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!