মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

বাস দুর্ঘটনায় তুরস্কে নিহত ২৩

নিজস্ব প্রতিবেদক / ৩৮২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৯ আগস্ট, ২০২১, ১১:৩৩ পূর্বাহ্ন

তুরস্কে পৃথক দুটি বাস দুর্ঘটনায় কমপক্ষে ২৩ জন নিহত এবং ২৮ জন আহত হয়েছেন।

এর মধ্যে ইজমির প্রদেশের কেমালপাসা জেলায় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে গেলে আটজন নিহত এবং ১১ জন আহত হন।

ইজমির প্রদেশের গভর্নর ইয়াভুজ সেলিম এক টুইটবার্তায় এ দুর্ঘটনার কথা জানান। খবর আনাদোলুর।

আহতদের উদ্ধার করে দ্রুত নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান গভর্নর।

দ্বিতীয় দুর্ঘটনাটি ঘটে বালিকেসির প্রদেশে।রোববার ভোরে একটি বাস কৃষ্ণ সাগরের পাশে জংগুলদার প্রদেশ থেকে আসার সময় দুর্ঘটনায় পড়ে ১৫ যাত্রী নিহত হয়।

এদের মধ্যে ঘটনাস্থলে ১১ জন এবং হাসপাতালে নেওয়ার পর আরও চারজন নিহত হন। এছাড়া এ দুর্ঘটনায় আরও ১৭ জন যাত্রী আহত হয়েছেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!