শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ফজলুল হক মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক / ৩৩০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১, ৯:১১ অপরাহ্ন

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট ফজলুল হক আছপিয়া (৮৪) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি … রাজিউন)। বুধবার দুপুর ১টায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে বার্ধক্যজনিত বিভিন্ন জটিল রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

তিনি স্ত্রী, তিন ছেলে, দুই মেয়েসহ অংসখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বর্ষীয়ান এই রাজনীতিকের মৃত্যুতে সুনামগঞ্জে শোকের ছায়া নেমে এসেছে।

সুনামগঞ্জ জেলা বিএনপির দপ্তর সম্পাদক জামাল উদ্দিন বাকের জানান, ঢাকা থেকে ফজলুল হক আছপিয়ার লাশ সুনামগঞ্জে নিয়ে আসা হচ্ছে। জানাজার সময় পরবর্তীতে জানানো হবে।

সুনামগঞ্জের বর্ষীয়ান রাজনীতিক অ্যাডভোকেট ফজলুল হক আছপিয়ার মৃত্যুতে সুনামগঞ্জ-৩ আসনের এমপি ও পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ সদর আসনের এমপি ও বিরোধী দলীয় হুইপ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, ছাতক-দোয়ারাবাজারের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমেদ মিলন, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, জেলা বিএনপির সাধারণ সম্পাদক নূরুল ইসলাম গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য, ফজলুল হক আছপিয়া প্রতিষ্ঠাকাল থেকে সুনামগঞ্জে বিএনপির রাজনীতিতে যুক্ত ছিলেন। দীর্ঘদিন জেলা বিএনপির সভাপতির দায়িত্ব পালন করেন তিনি। সুনামগঞ্জ-৪ আসন থেকে তিনবার সংসদ সদস্য নির্বাচিত হন। ২০০১ সালে তিনি সরকারদলীয় হুইপের দায়িত্ব পালন করেন।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!