শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

বেলজিয়ামে উৎসবে মানুষের ভিড়ে গাড়ি, নিহত ৬

নিজস্ব প্রতিবেদক / ২০৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২১ মার্চ, ২০২২, ১১:০১ পূর্বাহ্ন

বেলজিয়ামে একটি উৎসবে মানুষের ভিড়ের মধ্যে গাড়ি তুলে দিলে ঘটনাস্থলে ছয়জন প্রাণ হারিয়েছেন।

দেশটির রাজধানী ব্রাসেলসের ৫০ কিলোমিটার দক্ষিণে অবস্থিত শহর স্ট্রেপি-ব্রাকিগনিসে এ গাড়ি হামলার ঘটনা ঘটে। খবর বিবিসির।

এ ঘটনায় কমপক্ষে ৪০ জন আহত হয়েছেন। রোববার সকালে শহরটিতে ঐতিহ্যবাহী এক প্যারেডের মধ্যে দ্রুতগতির ওই গাড়িটি উঠিয়ে দিলে এ হতাহতের ঘটনা ঘটে।

শহরটির মেয়র জেকস রোবার্ট বলেন, দুই শতাধিক লোকের ওই প্যারেডের পেছন থেকে হঠাৎ করে গাড়িটি তুলে দিলে অসংখ্য মানুষ চাপা পড়ে।

পুলিশ পরে উন্মাদ চালকসহ গাড়িটি আটক করতে সক্ষম হয়েছে। একজন প্রত্যক্ষদর্শী বলেন, আমার প্রথমে মনে হচ্ছিল, এখানে কোনো ছবির শুটিং চলছে। পরে মানুষের আর্তচিৎকারে সবাই ছুটে এসে লোকজনদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!