সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

ভেড়ামারার চাঁদগ্রাম ইউনিয়নে নৌকার নির্বাচনী সভায় জনতার ঢল

নিজস্ব প্রতিবেদক / ২৮০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১, ১০:৩২ অপরাহ্ন

  1. লআগামী ১১নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে কুষ্টিয়ার ভেড়ামারায় ইউনিয়ন পরিষদ নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে চাঁদগ্রাম ইউনিয়নে নৌকার পক্ষে এক নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নৌকা প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন চাঁদগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বুলবুল কবির। এ ইউনিয়ন থেকে তার বিপরীতে রয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ মনোনীত প্রার্থী সহ সতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা। এলাকায় শান্তিপূর্ণভাবে জনগণের কাছে আওয়ামীলীগের উন্নয়নের বার্তা পৌছে দিয়ে নৌকা মার্কায় ভোট চেয়ে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন বুলবুল কবির। প্রচার প্রচারনার অংশ হিসাবে শুক্রবার ৫নভেম্বর চাঁদগ্রাম ইউনিয়নের তিন নম্বর ব্রিজ সংলগ্ন চাষী ক্লাব মাঠ প্রাঙ্গণে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল আলম চুনু। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন রাজু। কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান আতা। ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু। ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামিমুল ইসলাম ছানা ও সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব আমিরুল ইসলাম। ভেড়ামারা পৌর আওয়ামী লীগের সভাপতি আবু হেনা মোস্তফা কামাল মুকুল ও সাধারন সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম নজু, ভেড়ামারা উপজেলা যুবলীগের সভাপতি আকরাম হোসেন শামীম ও সাধারন সম্পাদক মানিক মিয়া, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ। ভেড়ামারা পৌর সভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর সোলাইমান হোসেন, ৬নং ওয়ার্ড কাউন্সিলর মাহাবুব আলম বিশ্বাস প্রমূখ। এসময় এলাকার উন্নয়নে ভোটারদের কাছে নৌকা মার্কায় ভোট চেয়েছেন চেয়ারম্যান প্রার্থী বুলবুল কবির। নির্বাচনী সভায় উপস্থিত সম্মানিত বক্তারা বলেন, উন্নয়নের প্রতীক নৌকা মার্কা। এলাকায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই। বক্তারা উল্লেখ্য করে বলেন, জাতীয় সমাজতান্ত্রিক জাসদ একটি সুবিধাবাদি সংগঠন। নিজের জীবন বাঁচাতে তারা বহুরূপধারন করে। এর ব্যাখ্যা দিয়ে বক্তারা আরো বলেন, জাতীয় সংসদ নির্বাচনে নিজের গদি বাচাতে নৌকায় চড়েছিলেন হাসানুল হক ইনু। সেসময় তিনি নৌকা প্রতীকে কুষ্টিয়া-১ আসনে এমপি নির্বাচন করতে নৌকায় ছিলো তার একমাত্র ভরসা। ওয়াদা করেছিলেন জননেত্রী শেখ হাসিনার বাইরে যাবেন না। তাহলে পৌর নির্বাচন সহ এবারের ইউপি নির্বাচনে কেনো তিনি জাসদের প্রার্থী মশাল মার্কা দিয়েছেন। এতেই প্রমানিত হয় তারা নিজের স্বার্থ হাসিল করতে সবই পারে। এবারের নির্বাচনে তার উচিত ছিলো নির্বাচন থেকে সরে যাওয়ার ঘোষণা দেওয়া এবং নৌকা প্রতীকের পক্ষে কাজ করা। বক্তারা বলেন, নির্বাচনের পর নতুন সূর্য উঠবে, কিন্তু এই সূর্য ওই ইনুর আকাশে উঠবে না। আপনি আওয়ামী লীগের নৌকায় এমপি হবেন, অথচ শেখ হাসিনার সিদ্ধান্ত আপনি মানবেন না, আপনি এত বড় বাঘের বাচ্চা হতে পারবেন না, আমরা আপনাকে এই ভেড়ামারা থেকে বিড়াল বানিয়ে দেব। যারা বেইমান জনগণ তাদের প্রত্যাখ্যান করবে এবং আগামী নির্বাচনে জনগন নৌকা মার্কায় ভোট দিয়ে নৌকাকে বিজয়ী করবে।
এ সভায় আরো উপস্থিত ছিলেন ভেড়ামারা পৌরসভার কাউন্সিলর ফিরোজ আলী মৃধা, মিজানুর রহমান, খসরুজ্জামান ফারুক,
উক্ত নির্বাচনী সভায় সভাপতিত্ব করেন, ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের সদস্য, আলহাজ্ব গিয়াস উদ্দিন সোনা।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!