রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

ভোট কেন্দ্রের পাশে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র

নিজস্ব প্রতিবেদক / ২৩৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১, ৭:১০ অপরাহ্ন

নোয়াখালীর সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নের একটি ভোট কেন্দ্র এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা আগামী ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুর্বৃত্তরা সহিংসতার উদ্দেশ্যে অস্ত্রগুলো এ স্থানে লুকিয়ে রেখে ছিল।

বুধবার দিবাগত রাত দেড়টার দিকে বীজবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে অস্ত্রগুলো উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ৮নং বীজবাগ ইউনিয়নের বীজবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রসংলগ্ন একটি পুরাতন ক্লাব এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ওই ক্লাবের উত্তর পাশে লাগোয়া ঝোপের মধ্যে পরিত্যক্ত অবস্থায় ৪টি বস্তা উদ্ধার করা হয়। পরে বস্তাগুলো থেকে ৫১টি লাঠি, ১৮টি লোহার রড, ১টি টেঁটা-বল্লম, ৬টি ছোরা, ৪টি রামদা, ২টি চায়না চাপাতি, ২টি ক্রিকেট স্ট্যাম্প, ৩টি স্টিলের পাইপ, ২টি প্লাস্টিকের পাইপ ও ১টি হকিস্টিক উদ্ধার উদ্ধার করা হয়।

সেনবাগ থানার ওসি ইকবাল হোসেন পাটোয়ারী জানান, ধারণা করা হচ্ছে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বিশৃঙ্খলা ও ত্রাস সৃষ্টি করার জন্য অজ্ঞাতনামা দুষ্কৃতকারীরা দেশীয় অস্ত্রগুলো ওই স্থানে লুকিয়ে রেখেছিল। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!