বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

মমর এগিয়ে চলা

নিজস্ব প্রতিবেদক / ২৭৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১, ১০:৫০ পূর্বাহ্ন

একটি আলোচিত সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে মিডিয়ায় কাজ শুরু করেছিলেন জাকিয়া বারী মম। মডেলিং এবং অভিনয় এই দুই মাধ্যমেই সমান জনপ্রিয়তা নিয়ে কাজ করতেন তিনি।

কিন্তু করোনাকাল শুরু হওয়ার পর থেকে পাল্টে যান এই অভিনেত্রী। নাটক, সিনেমা ও মডেলিং সবকিছুতেই অভিনয় কমিয়ে দিয়েছিলেন তিনি। যে কাজগুলোতে তাকে দেখা যেত সেগুলো বিশেষ ব্যবস্থায় তৈরি করা ছিল। বলা যায়, নিজেকে এক ধরনের অবরুদ্ধ করে রেখেছিলেন এই অভিনেত্রী। তবে করোনার প্রকোপ কমে যাওয়ায় ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরতে শুরু করেছেন মম।

সম্প্রতি ‘সৎ মা’ নামের একটি ধারাবাহিক নাটকে তাকে অভিনয়ে দেখা যাচ্ছে। নাটকটিতে তার সাবলীল অভিনয় দর্শকের নজর কেড়েছে।

এদিকে একখণ্ডের নাটকেও তার উপস্থিতি দৃশ্যমান হচ্ছে। সব মিলিয়ে সুসময়ের দিকেই যাচ্ছে মমর অভিনয় ক্যারিয়ার। আগামী ডিসেম্বরে মুক্তি পাচ্ছে তার অভিনীত ছবি ‘আগামীকাল’। এতে কেন্দ্রীয় একটি চরিত্রেই তাকে অভিনয়ে দেখা যাবে। এটি নিয়েই এক ধরনের আশাবাদ তৈরি হয়েছে এই অভিনেত্রীর।

এছাড়া নতুন একাধিক ছবির প্রস্তাব পেয়েছেন তিনি। পাশাপাশি ওয়েবভিত্তিক কয়েকটি কাজেও দেখা যাওয়ার সম্ভাবনা আছে। সব কিছু মিলিয়ে গতিশীল অভিনয় জীবনের দিকেই ধাবিত হচ্ছেন মম।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!