শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

মসজিদের ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ১৯৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১, ৯:১২ অপরাহ্ন

রংপুরের পীরগঞ্জে নির্মাণাধীন মসজিদের তৃতীয় তলার ছাদ থেকে পা পিছলে পড়ে নুরুজ্জামান সরকার (৩৫) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তি দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার দুমাইল গ্রামের আছর উদ্দিনের ছেলে।

রোববার সকালে পীরগঞ্জ উপজেলার খালাশপীরহাটে নির্মাণাধীন জামে মসজিদে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার সকালে অন্যান্য শ্রমিকের সঙ্গে মসজিদের নির্মাণ কাজে যোগ দেন নুরুজ্জামান সরকার। এ সময় মসজিদের তৃতীয় তলার নির্মাণ কাজ করতে ছাদে উঠেন। কাজের একপর্যায়ে অসাবধানতাবশত পা পিছলে নিচে পড়ে যান তিনি। পরে সহযোগী শ্রমিকরা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন পীরগঞ্জ থানার ওসি সরেস চন্দ্র। তিনি জানান, পরিবারের লোকজন নুরুজ্জামানের লাশ গ্রামের বাড়িতে নিয়ে গেছেন। পরিবারের কোনো অভিযোগ না থাকায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে না।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!