শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

মাদ্রাসাছাত্র অপহৃত, ফোনে মুক্তিপণ দাবি

নিজস্ব প্রতিবেদক / ২২৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৩০ মার্চ, ২০২২, ৭:৫৫ অপরাহ্ন

তিনদিন আগে নিখোঁজ হন মাদ্রাসাছাত্র নাঈম (১৩)। এরপর অনেক খোঁজাখুুঁজি করেও এখনও সন্ধান মেলেনি তার। সন্ধান না মিললেও এরইমধ্যে মোবাইলফোনে অপহরণকারীরা একলক্ষ টাকা মুক্তিপণ দাবি করেছেন নাঈমের পরিবারের কাছে। গত ২৭ মার্চ রোববার বিকেলের পর থেকে নাঈমকে খুঁজে না পেয়ে সোমবার কুষ্টিয়া মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি)করেছেন নাঈমের মা নাছরিন খাতুন।

অপহরণকারীরা টাকা না পেয়ে দিচ্ছেন মাদ্রাসাছাত্র নাঈমকে হত্যার হুমকি-ধমকিও। শুধু তাই নয়,মোবাইলে পাঠাচ্ছেন ছেলের নির্যাতনের অডিও। ঘটনাটি ঘটেছে কুষ্টিয়া শহরতলীর জুগিয়া মাঠপাড়া গ্রামে।

অপহৃত মাদ্রাসাছাত্র নাঈম জুগিয়া পালপাড়া এলাকার লাল মোহাম্মদ হাফেজিয়া মাদ্রাসার আবাসিক শিক্ষার্থী।

নাঈমের মা নাছরিন খাতুন জানান,ছেলের সঙ্গে সর্বশেষ সাক্ষাত হয় ২৭ মার্চ বিকেলে। এরপর থেকেই তাকে খুঁজে না পেয়ে পরদিন ২৮ মার্চ থানায় সাধারণ ডায়েরি করি। ছেলেকে উদ্ধারে প্রশাসনের দ্বারে দ্বারে ঘুরছি। অপহরণকারীরা মোবাইলফোনে ১লাখ টাকা মুক্তিপণ দাবি করায় চরম শঙ্কার মধ্যে রয়েছি। মাঝে মাঝে তারা আমার সন্তানকে নির্যাতন করে সেই অডিও ক্লিপ পাঠাচ্ছেন আমার মোবাইলফোনে। চোখের পানি ধরে রাখতে পাচ্ছি না। চোখ আমার ভেসে যাচ্ছে জলে। আমার ছেলেকে উদ্ধারে প্রশাসনসহ সবার সহযোগিতার চাই।

এদিকে নাঈম নিখোঁজের পর থেকেই আতঙ্কে রয়েছে তার সহপাঠি-শিক্ষকরা।

কুষ্টিয়া মডেল থানার(ওসি) সাব্বিরুল আলম জানান,মাদ্রাসা শিক্ষার্থী নাঈম নিখোঁজের ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। নাঈমকে উদ্ধারে পুলিশের পাশাপাশি কাজ করছেন র‌্যাব সদস্যরাও।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!