শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

মিরপুরে চোর সন্দেহে গণপিটুনি নিহত ১

নিজস্ব প্রতিবেদক / ২৪৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২, ৯:৫৬ অপরাহ্ন

কুষ্টিয়ার মিরপুরে চোর সন্দেহে গণপিটুনিতে একজন নিহত হয়েছেন। এতে আহত একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

সোমবার (৩১ জানুয়ারি) ভোরে উপজেলার বারুইপাড়া ইউনিয়নের চুনিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম নিশান (৪০)। সে সদর উপজেলার মিলপাড়ার বাসিন্দা। আহত জয়নাল (৩৫) একই মহল্লার মৃত আব্দুল হামিদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় ভোরের দিকে একটি চোরচক্র ওই গ্রামে ভ্যান চুরি উদ্দেশ্যে যায়। পরে স্থানীয় জনগণ চোরচক্রকে ধাওয়া করলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময়ে গ্রামবাসী দুই চোরকে আটক করে গণপিটুনি দেয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক নিশানকে মৃত ঘোষণা করেন।

মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!