বুধবার, ০১ মে ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

মিরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক / ১৯২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২, ৭:২০ অপরাহ্ন

কুষ্টিয়ার মিরপুরে পাখি ভ্যান ও পটাং এর মধ্যে মুখোমুখি সংঘর্ষে বাবলু বিশ্বাস (৪৮) নামে এক দিনমজুর নিহত হয়েছেন। মঙ্গলবার (২৯মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার ফুলবাড়িয়া গ্রামের আব্দুর রহমানের বাড়ীর সামনে এ দুর্ঘটনা ঘটেছে। মিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত বাবলু বিশ্বাস ছাতিয়ান ইউনিয়নের উত্তর পাড়া গ্রামের মৃত আছান বিশ্বাসের ছেলে।

ওসি গোলাম মোস্তফা জানান, মঙ্গলবার ভোরে ছাতিয়ান থেকে পাখিভ্যান যোগে দিনমজুরের কাজে আসার পথে স্যালো ইঞ্জিন চালিত পটাং গাড়ির সাথে সংঘর্ষ হয়। এসময় পাখি ভ্যানে থাকা বাবলু বিশ্বাস গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আনা হয়। অবস্থার অবনতি হলে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তির পর সেখানেই তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, নিহতের লাশ মর্গে রাখা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!