শনিবার, ০৪ মে ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

মিরপুর প্রেসক্লাবে কুষ্টিয়া প্রেসক্লাব সাবেক সহ-সভাপতি ফারুক আহমেদ পিনুর ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক / ৪৬৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৮ আগস্ট, ২০২১, ১০:৩০ অপরাহ্ন

মিরপুর প্রেস ক্লাবের আয়োজনে কুষ্টিয়া প্রেসক্লাব সাবেক সহ-সভাপতি ও এনটিভির স্টাফ করেসপনডেন্ট প্রয়াত সাংবাদিক ফারুক আহমেদ পিনুর আজ ৮ আগস্ট ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে । এ উপলক্ষে আজ বাদ আছর মিরপুর প্রেস ক্লাব মিলনায়তনে স্বাস্থ্যবিধি মেনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।।
মিরপুর প্রেসক্লাবের সভাপতি কাঞ্চন কুমার হালদারের সভাপতিত্বে দোয়া মাহফিল ও স্মরণ সভায় উপস্থিত ছিলেন দৈনিক সাগরখালী পত্রিকার প্রকাশক ও সম্পাদক মহাম্মদ আলী জোয়ারদার, দৈনিক সত্য খবর পত্রিকার স্টাফ রিপোর্টার আলম মন্ডল, দৈনিক সমেয়ের দিগন্ত পত্রিকার মিরপুর প্রতিনিধি আশিক আলী। দৈনিক দেশের বাণী পত্রিকার মিরপুর প্রতিনিধি আশরাফুল আলম হীরা,দৈনিক বিজনেস বাংলাদেশের মিরপুর প্রতিনিধি হাফিজুর রহমান,। দৈনিক খোলা কাগজ পত্রিকার মিরপুর প্রতিনিধি ও প্রেসক্লাবের সাধারণসম্পাদক আব্দুল মজিদ জোয়াদ্দার এর পরিচালনায় নেতৃবৃন্দ প্রয়াত সাংবাদিক ফারুক আহমেমদ পিনুর জীবনী আলোচনা করেন। পরে তার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য, কুষ্টিয়া প্রেসক্লাব সাবেক সহ-সভাপতি ফারুক আহমেদ পিনু ২০১৭ সালের আজকের এই দিনে কলকাতার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!