শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

মেডিকেল টেকনোলজিস্টকে কুপিয়ে হত্যা, পরিকল্পনাকারী আটক

নিজস্ব প্রতিবেদক / ২১৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২ জানুয়ারী, ২০২২, ১১:১৫ পূর্বাহ্ন

হবিগঞ্জ সদর হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্ট সাইফুল ইসলামকে প্রকাশ্যে পিটিয়ে হত্যার ৩ দিন পর সুমন নামে এক দোকান কর্মচারীকে আটক করেছে পুলিশ। সে বানিয়াচং উপজেলার মিয়াখানী গ্রামের আব্দুল হান্নানের ছেলে এবং ভাড়াটিয়া হিসেবে পৌর এলাকার উমেদনগরে বসবাস করত।

শনিবার রাত ৮টায় বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী।

পুলিশ জানায়, শনিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশ শহরের উমেদনগর এলাকায় অভিয়ান চালিয়ে সুমনকে আটক করে। পরে তাকে জিজ্ঞাসাবাদ করে বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

ওসি আরো জানিয়েছে, আটক সুমন হত্যাকাণ্ডের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। এছাড়া হত্যাকাণ্ডে সন্দেহভাজন ৩ জনের মধ্যে সে একজন। হত্যাকাণ্ডের আগে যে পরিকল্পনা করা হয়েছিল সেই পরিকল্পনাকারীর একজন সুমন।

গেল বৃহস্পতিবার রাত ১১টার দিকে নিহত সাইফুল ইসলামের বোন লুৎফুন্নেছা শেফু বাদী হয়ে হবিগঞ্জ সদর মডেল থানায় অজ্ঞাতদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এর আগে মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সদর হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্ট সাইফুল ইসলামকে (৩৫) দুপুরে শহরের টাউন হল এলাকায় প্রকাশ্যে পিটিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। নিহত সাইফুল ইসলাম মাধবপুর উপজেলার মনতলা গ্রামের নজরুল ইসলামের ছেলে।

দিন-দুপুরে প্রকাশ্যে হত্যাকাণ্ডের ঘটনায় হত্যাকারীদের গ্রেফতারের জন্য সদর হাসপাতালে কর্মবিরতি পালন করছে তার সহকর্মীরা। ইতোমধ্যে পুরো সিলেট বিভাগ স্বাস্থ্যসেবা অচল করার হুমকি দিয়েছে।

সূত্র: ঢাকাপোস্ট


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!