শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

মেহেরপুরের গাংনীতে বিজয়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে প্রীতি ফুটবল

নিজস্ব প্রতিবেদক / ২০২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১, ১১:২১ পূর্বাহ্ন

মেহেরপুরের গাংনীতে বিজয়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয় ফুটবল মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। গাংনী উপজেলার চৌগাছা ইয়াং স্টার ক্লাব ও খাগড়াছড়ি সূর্য তরুণ স্পোর্টিং ক্লাবের মধ্যে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ১-১ গােলে ড্র অনুষ্ঠিত হয়।

খেলাটি পরিচালনা করেন ফিফার প্রশিক্ষণপ্রাপ্ত রেফারী আব্বাস আলী। সহকারি পরিচালনায় ছিলেন গাংনীর বাওট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সাবেক ফুটবলার মাহবুবুল হক,বিপ্লব হােসেন ও টুটুল মাহমুদ।

খেলার ধারাবিবরণীতে ছিলেন সাবেক ফুটবলার ও সাংবাদিক আমিরুল ইসলাম অল্ডাম,মেহেরপুরের আশরাফপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক রুহুল আমীন ও গাংনীর তেঁতুলবাড়ীয়ার সাবেক ফুটবলার বকতিয়ার হােসেন।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে খেলাটি উপভােগ করেন গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাংনী পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ নেতা আহম্মেদ আলী,গাংনী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক। আয়ােজনে সভাপতিত্ব করেন গাংনী পৌরসভার প্যানেল মেয়র আছাল উদ্দীন।

এসময় উপস্থিত ছিলেন গাংনী সরকারী উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুজ্জামান লালু,গাংনী পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর হাফিজুল ইসলাম,চৌগাছা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক রকিবুল ইসলাম ।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!