বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

মেহেরপুরে মানববন্ধন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক / ২১৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১, ৭:২৬ অপরাহ্ন

সড়ক দুর্ঘটনা বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত ও মর্মস্পর্শী ঘটনা। প্রতিদিনই সড়ক দুর্ঘটনা কেড়ে নিচ্ছে তরতাজা প্রাণ। মুহূর্তেই খালি করে দিচ্ছে কোনো না কোনো মায়ের কোল, আবার অনেকেই বেঁচে থাকছেন পঙ্গু হয়ে, ভুগতে হচ্ছে সারা জীবন।একটি দুর্ঘটনা সারা জীবনের কান্না।
সড়ক দুর্ঘটনা রোধে ভলান্টিয়ার ফর বাংলাদেশ (ভিবিডি) মেহেরপুর ‘My Road My Responsibility, নামে একটি সংগঠন এ আয়োজন করে। মঙ্গলবার দুপুরে ইভেন্টে ভলান্টিয়াররা মেহেরপুরের প্রেস ক্লাবের সামনে দাড়িয়ে প্ল্যাকার্ড নিয়ে মানববন্ধন করেছে।
এসময় বাইক চালক, রিক্সাওয়ালা, অটোওয়ালা এবং পথচারীদের সচেতন করার চেষ্টা করে। জনসাধারণকে সড়ক নিরাপত্তা আইন মেনে চলতে উদ্বুদ্ধ করে এবং নিরাপদে যানবাহন চালানোর জন্য চালকদেরকে সচেতন করে।

মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেহেরপুর সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) আবু সাঈদ। এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর নিউজ এর স্টাফ রিপোর্টার এস এম মেহেরাব হোসেন, ভলেন্টিয়ার ফর বাংলাদেশ এর সদস্য তানজিমুল ইসলাম, আনিকা তাবাসসুম, নাফিউল ইসলাম, আসাদ, রাব্বি, মাসুম।এসময় ভলেন্টিয়ার ফর বাংলাদেশ এর সদস্যরা সড়ক দুর্ঘটনা রোধে সকলকে সচেতন হয়ে ট্রাফিক আইন মেনে রাস্তায় চলাচল করার আহ্বান জানান।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!