বুধবার, ০১ মে ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

মেহেরপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসে দালাল আটক

নিজস্ব প্রতিবেদক / ২৫৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২, ৭:৫৪ অপরাহ্ন

মেহেরপুর জেলা আঞ্চলিক পাসপোর্ট অফিস থেকে মিনারুল ইসলাম নামে এক দালালকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) একটি দল। ডিবি পুলিশের এস আই অজয় কুমার কুন্ডের নেতৃত্বে আজ (৯-ই জানুয়ারী) রবিবার দুপুর ১ টার দিকে এ অভিযান পরিচালিত হয়।

আটকৃত মিনারুল চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার সোনাউল্লাহ মন্ডলের ছেলে। এ সময় আটক মিনারুলের কাছ থেকে চুয়াডাঙ্গা জেলার ৪ টি পাসপোট, বৈদেশিক মুদ্রা ও বেশ কয়েকটি আইডি কাড উদ্ধার করে ডিবি পুলিশ।

পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে তাকে ১ মাসের বিনাশ্রম কারা দন্ড দেন ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) আবুসাঈদ।

ভ্রাম্যমান আদালতের বিচারক ও সহকারী কমিশনার (ভূমি) আবু সাঈদ বলেন, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৪ ধারায় মিনারুল ইসলামকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!