শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় বাবা-মাকে মারধর

নিজস্ব প্রতিবেদক / ১৯৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৬ মে, ২০২২, ৭:৫৬ অপরাহ্ন

রাজধানীর ডেমরায় ১৪ বছরের এক কিশোরীকে উত্যক্ত ও শ্লীলতাহানির প্রতিবাদ করায় ভুক্তভোগীর বাবা-মা ও ভাইকে মারধর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী মেয়ের বাবা ব্যবসায়ী কালাম বৃহস্পতিবার রাতে অভিযুক্ত ৪ জনকে আসামি করে ডেমরা থানায় মামলা করেন।

বর্তমানে আসামিরা পলাতক রয়েছে। গত ৪ মে সন্ধ্যায় মধ্য হাজীনগর এলাকায় এ ঘটনা ঘটে। এর আগে ২ মে বেলা ১১টার দিকে বখাটেদের শ্লীলতাহানির শিকার হয় মেয়েটি।

অভিযুক্তরা হলো- ডেমরার হাজীনগর এলাকার চিহ্নিত বখাটে সৌরভ (২৫), জহির (২৬), ইমরান (২৫) ও সাকিব (২৫)।

বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার অপরেশন অফিসার (ইন্সপেক্টর) সুব্রত কুমার পোদ্দার বলেন, মেয়েটি হাজীনগর মোয়াজ্জেম উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। স্কুলে যাওয়া আসার পথে নানা অঙ্গভঙ্গি করে বখাটে সৌরভ মেয়েটিকে উত্যক্ত করত। গত ২ মে স্কুলে যাওয়ার পথে সৌরভ ওই কিশোরীকে শ্লীলতাহানি করে। পরে ঘটনাটি পরিবারকে জানায় সে। পরে ৪ মে মেয়ের ভাই শরীফ এ ঘটনার প্রতিবাদ জানান। এতে ক্ষিপ্ত হয়ে ৪ বখাটে শরীফকে বেধড়ক মারধর করে। এ সময় তার মা-বাবা এগিয়ে এলে তাদেরও মারধর করে বখাটেরা।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!