সোমবার, ০৬ মে ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

মৌবনের কুইজ প্রতিযোগিতায় বিজয়ী আইরিন সুলতানা

নিজস্ব প্রতিবেদক / ২১২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১, ১০:৪৬ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় মৌবন আয়োজিত কুইজ প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন কুষ্টিয়া সরকারি কলেজের বাংলা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আইরিন সুলতানা।

মৌবনের অফিসিয়াল ফেসবুক পেইজে বিষয়টি জানিয়ে সম্প্রতি আইরিন সুলতানার নাম ঘোষণা করা হয়।

এ বিষয়ে ইরিন সুলতানা জানান, সম্প্রতি কুষ্টিয়া জেলার বিভিন্ন বিষয় কুষ্টিয়ার নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে মৌবন নিয়মিতভাবে আয়োজন করে আসছে কুইজ প্রতিযোগিতার। তারই একটি পর্বে অংশগ্রহণ করে কতৃপক্ষের প্রশ্নের উত্তর জমা দেওয়া হয়। পরে সেখান থেকে সঠিক উত্তরদাতাদের মধ্যে লটারি করে এই প্রতিযোগিতার ফলাফল ঘোষণা করা হয়।

পরবর্তীতে বিজয়ীদের সাথে যোগাযোগ করে মৌবন-এর পক্ষ থেকে তাদের আকর্ষণীয় গিফট হ্যামপার উপহার দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

এ বিষয়ে মৌবনের ফেসবুক পেইজে জানানো হয়েছে, জেলার বিভিন্ন বিষয় কুষ্টিয়ার নতুন প্রজন্মসহ সকলের কাছে তুলে ধরতে এবং তাদের সাধারণ জ্ঞান ও ঐতিহ্য-সংস্কৃতির প্রতি আগ্রহী করে তুলতেই মৌবন নিয়মিতভাবে আয়োজন করে আসছে এই কুইজ প্রতিযোগিতার।

বিজয়ী আইরিন সুলতানা কুষ্টিয়ার মিরপুর উপজেলার মোচাইনগর গ্রামের বাসিন্দা। তার বাবা মো. খলিলুর রহমান একই উপজেলার আজমপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং মা রাশিদা খাতুন গৃহিনী।

কিছুদিন আগে আইরিন সুলতানা কুষ্টিয়া সরকারি কলেজে রচনা প্রতিযোগিতায় ১ম স্থান অধিকার করেন। তিনি ২০২০ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষ্যে কুষ্টিয়া সরকারি কলেজ কর্তৃক আয়োজিত আবৃত্তি প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেন। ২০১৯ সালে মহান বিজয় দিবস উপলক্ষ্যে কুষ্টিয়া সরকারি কলেজ কর্তৃক আয়োজিত আবৃত্তি এবং রচনা প্রতিযোগিতায় উভয় গ্রুপে প্রথম স্থান বিজয়ী হন।

এছাড়া ২০২১ সালের সেপ্টেম্বরে আইরিন সুলতানা জাগ্রত সাহিত্য মেলা আয়োজিত পাক্ষিক স্বরচিত কবিতা প্রতিযোগিতায় বিজয়ী হন। আইরিন সুলতানা দীর্ঘদিন থেকেই সৃজনশীল লেখালেখির সঙ্গে যুক্ত আছেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!