শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

যারা বিদেশে সম্পদ পাচার করে জনগণ তাদের ভোট দেবে না: শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক / ১৭৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২, ১০:৫৯ পূর্বাহ্ন

যারা দেশের সম্পদ বিদেশে পাচার করে জনগণ তাদের আর ভোট দেবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

তিনি বলেছেন, আগামী নির্বাচনেও আগুন সন্ত্রাস এবং রাজাকার দোসরদের জনগণ প্রত্যাখ্যান করবে। যারা দেশের সম্পদ বিদেশে পাচার করে; বাংলাদেশের জনগণ তাদের আর কখনও ভোট দেবে না।

শনিবার বিকালে ময়মনসিংহের গফরগাঁও পৌরসভা চত্বর আলতাফ হোসেন গোলন্দাজ অডিটরিয়ামে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী আরও বলেন, দলের মধ্যে প্রতিযোগিতা থাকবে; তা যেন সংঘাতে পরিণত না হয়, সে জন্য তিনি দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

দলে যাতে রাজাকার, যুদ্ধাপরাধীরা স্থান না পান, সে জন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রতিও আহ্বান জানান দীপু মনি।

এ সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. জহিরুল হক খোকা। সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

ফাহমী গোলন্দাজ বাবেল এমপির সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক বাবু অসীম কুমার উকিল এমপি, সদস্য মারুফা আক্তার পপি, রেমন্ড আরেং, গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি, রুহুল আমিন মাদনি এমপি, নাজিম উদ্দিম আহম্মেদ এমপি, আনোয়ারু আবেদিন এমপি, জুয়েল আরেং এমপি, কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি, মনিরা সুলতানা মনি এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান পাঠান।

সভা পরিচালনা করেন গফরগাঁও উপজেলা চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল ও মশাখালী ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল মনি।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!